বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে যুবককে জবাই করে হত্যার ঘটনায় ২২ জনকে আসামী করে মামলা

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটির দপদপিয়ায় আনিচ বিশ্বাস রুম্মানকে জবাই করে হত্যার ঘটনায় ২২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে নলছিটি থানায় ২২ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়।

গত ৩ জানুয়ারি রবিবার দপদপিয়ার বিশ্বাস বাড়ীর সম্মুখে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আনিচ বিশ্বাস রুম্মান ওই এলাকার আব্দুল ছত্তার বিশ্বাসের একমাত্র পুত্র।

জানা গেছে, নিহত রুম্মান টোল ঘরে ডিউটি করার জন্য বাড়ি থেকে রওনা দিয়ে বাড়ির সামনে বের হয়। এ সময় হঠাৎ করে কয়েকটি মটরসাইকেল যোগে দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা এসে কিছু বুঝে উঠার আগেই রুম্মানের উপরে হামলা চালিয়ে রামদা দিয়ে জবাই করে ফেলে রেখে উল্লাস করে চলে যায়।

ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও নলছিটি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহম্মদ সাখাওয়াত হোসেনসহ আইনশৃঙ্খলা বাহিনী। তবে হত্যার সাথে জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

এদিকে গতকাল বিকালে এলাকাবাসী হত্যাকারী সন্ত্রাসীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি করেন।

এ বিষয় মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আবদুল হালিম তালুকদার বলেন, ঘটনার পরপরই পুলিশের কয়েকটি টিম আসামীদের গ্রেফতারে মাঠে নেমেছে, আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। মামলার তদন্ত চলছে। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :