বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নারী ভক্তের সঙ্গে ছবি না তোলার কারণ জানালেন রিজওয়ান

অনলাইন ডেস্ক :: বর্তমান সময়ে প্রিয় তারকার সঙ্গে দেখা হওয়া মানেই কুশল বিনিময়ের পর একটি সেলফির আবদার। সেলফি না হলেও প্রিয় মানুষের পাশে দাঁড়িয়ে ছবি তোলার ইচ্ছা থাকে প্রায় সবারই। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের নারী ভক্তদের জন্য রয়েছে দুঃসংবাদ।

কেননা পাকিস্তানের এই তারকা উইকেটরক্ষক ব্যাটার কখনও কোনো নারী ভক্তের সঙ্গে ছবি তোলেন না। ২০২১ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে রানের বন্যা বইয়ে দেওয়া রিজওয়ানকে কখনও কোনো ছবিতে নারী ভক্তের পাশে দাঁড়াতে দেখা যায়নি।

এর পেছনে রয়েছে রিজওয়ানের নিজস্ব একটি মহৎ কারণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটি জানিয়েছেন তিনি। মূলত নারীদের মা-বোনের মতো সম্মান করেন বিধায় নিজেকে তাদের সঙ্গে ছবি তোলার যোগ্য মনে করেন না রিজওয়ান।

তাকে জিজ্ঞেস করা হয়েছিল, নারীদের পাশে কেনো লাজুক মনে হয়? উত্তরে রিজওয়ান বলেছেন, ‘আসলে বিষয়টা লাজুকতা বা অন্য কিছু নয়। কিছু জিনিস থাকে সবার ব্যক্তিগত। তেমনি সব খেলোয়াড়েরও কিছু ব্যক্তিগত কারণ থাকে।’

এসময় সেই ব্যক্তিগত কারণটিও খোলাসা করে তিনি বলেন, ‘আমার কাছে এসব নারীদের সম্মান ও মূল্য অনেক বেশি। আমি আশা করি এ কারণে মা-বোনরা যারা আমার ভক্ত, তারা মনঃক্ষুণ্ণ হবেন না।’

সুত্রঃ জিও নিউজ পাকিস্তান

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp