বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পঙ্গুত্বের কারণে ভিক্ষুক বেশে মাদক ব্যবসা

অনলাইন ডেস্ক :: জন্মগতভাবে কোমর থেকে দুই পা পর্যন্ত অচল। ক্রাচে ভর দিয়ে চলাফেরা তার। পঙ্গুত্বের কারণে ভিক্ষাবৃত্তি করে জীবন ধারণ করেন। কিন্তু ভিক্ষার পাশাপাশি সাত বছর ধরে ইয়াবা পাচার করে চলেছেন তিনি। এবার আর শেষ রক্ষা হলো না। গত রবিবার রাতে নগরীর স্টেশন রোডের নতুন রেলওয়ে স্টেশনের সামনে থেকে দুই হাজার পিস ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

পঙ্গু ওই ব্যক্তির নাম মুহাম্মদ হামিদ (৩২)। কক্সবাজার জেলার টেকনাফের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আলী জোহরের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে কোতোয়ালি থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, হামিদ স্টেশন রোড হয়ে কদমতলী যাচ্ছিলেন। সেখান থেকে বাসে করে ইয়াবা পাচারের উদ্দেশ্যে ঢাকায় যাওয়ার পরিকল্পনা ছিল তার। দীর্ঘদিন ধরে তিনি টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় পাচার করে আসছেন। গ্রেপ্তারের আগে হামিদের দেহ তল্লাশি করা হয়। একপর্যায়ে তার পরিহিত লুঙ্গির খোঁজা থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, তিনি দীর্ঘ সাত বছর ধরেই ভিক্ষুকের ছদ্মবেশে পঙ্গুত্বকে ঢাল করে ইয়াবা পাচারের কাজ করছিলেন। গত রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমরা দুই হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করি। হামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :