বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে মাদক মামলায় ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীতে মাদক মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এসএম এরশাদুল আলম এ রায় দিয়েছেন বলে নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদল।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. মোশাররফ শিকদার, মো. বাদল খান, মো. ইলিয়াস সরদার, মো. জহির সরদার, মো. আলামিন, মো. কালা ফারুক ও মো. সোহরাব মাঝি। এরা সবাই কলাপাড়া উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালে কলাপাড়া উপজেলার কুয়াকাটার গঙ্গামতি সৈকত দিয়ে পাঁচ লাখ পিস ইয়াবার চালান নিয়ে আসছিলেন আসামিরা। এ সময় কোস্ট গার্ড খবর পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ সাতজনকে আটক করে কলাপাড়া থানায় হস্তান্তর করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা করা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদল বলেন, দণ্ডপ্রাপ্তদের মধ্যে তিনজন কারাগারে ছিলেন এবং তাদের কখনো জামিন‌ হয়নি। এ ছাড়া বাকি চারজন জামিনে ছিলেন এবং আজ আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp