বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে সেই অ্যাপাচি বাইকের মালিকের খোঁজ মিলেছে

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে খাল থেকে উদ্ধার হওয়া লাল রঙের অ্যাপাচি আরটিআর মডেলের বাইকটির প্রকৃত মালিককে খুঁজে পেয়েছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) সকল কাগজপত্র হাতে পাওয়ার পর প্রকৃত মালিকের কাছে বাইকটি হস্তান্তর করা হবে। সকালে উপজেলার বগা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই সালাম বলেন, গত রোববার (২২ নভেম্বর) বিকেলে বাউফল কাছিপাড়া ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের বৈরাগী বাড়ি সংলগ্ন এলাকার খালে একটি মোটরসাইকেল পড়ে আছে বলে খবর পায় পুলিশ। পরে ওই এলাকায় গিয়ে স্থানীয়দের সহযোগিতায় খালের পানি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। স্থানীয়দের কাছে জিজ্ঞেস করলে তারা কেউ গাড়ির মালিক সম্পর্কে কোনো কিছু বলতে পারেননি। ফলে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে গাড়ির মালিক কাগজপত্র নিয়ে থানায় আসেন। সকল কাগজপত্র হাতে পাওয়ার পর মোটরসাইকেলটি মালিকের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, খাল থেকে উদ্ধার হওয়া অ্যাপাচি আরটিআর মডেলের বাইকটির প্রকৃত মালিক উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের কাঞ্চন আলী প্যাদার ছেলে হান্নান প্যাদা।

হান্নান প্যাদা বলেন, তেল শেষ হওয়ার কারণে মোটরসাইকেলটি রাস্তার ওপর রেখে আমি তেলের সন্ধানে যাই। পরে এসে বাইকটি আর খুঁজে পাইনি। পরদিন জানতে পারি খাল থেকে পুলিশ আমার বাইকটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

উল্লেখ্য, রোববার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের বৈরাগী বাড়ি সংলগ্ন এলাকার একটি খাল থেকে অ্যাপাচি আরটিআর মডেলের লাল রঙের বাইকটি উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :