পটুয়াখালীতে ঈদে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – পটুয়াখালীতে ঈদে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু পটুয়াখালীতে ঈদে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

পটুয়াখালীতে ঈদে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশ: ১১ জুন, ২০১৯ ৯:৩৮ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক :: পটুয়াখালীর রাঙ্গাবালীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- ওই ইউনিয়নের ফুলখালী গ্রামের শাহীন ব্যাপারীর ছেলে সাজিম (৩) ও বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামের মনির হোসেনের ছেলে ওমর ফারুক (৪)। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে সাজিম ও ওমর ফারুক খেলাধুলা করতে বের হয়। এর পর তারা আর ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বেলা ৩টার দিকে বাড়ির পুকুর থেকে তাদের উদ্ধার করে রাঙ্গাবালী ডায়াগনেস্টিক সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম জানায়, ঈদ উপলক্ষে ওমর ফারুক তার মামাতো ভাই সাজিমের বাড়িতে পরিবারসহ বেড়াতে আসে। দুই ভাই খেলাধুলা করতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে।