বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে করোনা আক্রান্ত ২ নারীর মৃত্যু, নতুন শনাক্ত ৯

পটুয়াখালী প্রতিনিধি :: করোনাভাইরাসের সংক্রমণে গতকাল শনিবার পটুয়াখালীর দুই নারীর মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপরজন পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে।

পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, মারা যাওয়া দুই নারীর মধ্যে একজনের বাড়ি পটুয়াখালী শহরের আরামবাগ এলাকায়। ওই নারীর বয়স ৮০ বছর। করোনা উপসর্গ নিয়ে গত ২৮ জুলাই ওই নারী পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হন। ওই দিনই তাঁর নমুনা সংগ্রহ করে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। পরের দিন তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। গতকাল রাত ৮টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপর নারীর বাড়ি জেলার বাউফল উপজেলায়। ওই নারীর বয়স ৬০ বছর। ২৭ জুন ওই নারীর নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। এরপর থেকে দীর্ঘদিন ওই নারী বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল দুপুর সাড়ে ১২টায় মারা যান। এ পর্যন্ত জেলায় ৩২ জন কোভিড–১৯ রোগীর মৃত্যু হয়েছে।

এদিকে জেলায় নতুন করে আরও নয়জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, বাউফলে ২ জন, দশমিনায় একজন ও কলাপাড়া উপজেলায় একজন আছেন। জেলায় এ নিয়ে কোভিড–১৯ রোগীর সংখ্যা ১ হাজার ৪৫ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৫৩ জন। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ১৩ জন এবং হোম আইসোলেশনে আছেন ৩৪৭ জন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, মৃত দুই নারীর বাড়ি ও আশপাশের এলাকা লকডাউন করার উদ্যোগ নেওয়া হয়েছে। কোভিড-১৯ প্রটোকল অনুযায়ী তাঁদের দাফন করা হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।