বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে কোয়ারেন্টিনে তাবলিগ জামাতের ৯ জন মুসল্লি

পটুয়াখালী প্রতিনিধি ::পটুয়াখালীতে তাবলিগ জামাতের নয়জন মুসল্লিকে কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। রোববার রাতে পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের দক্ষিণ বল্লভপুর হোসাইনিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার জামে মসজিদের মুসল্লিদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে মুসল্লিদের ১৪ দিন এই মসজিদের ভেতরেই রাখা হয়েছে। এ ছাড়া স্থানীয়দের মসজিদে প্রবেশ করা থেকে বিরত থাকতে বলা হয়েছে।

এই মুসল্লিদের দলনেতা (আমির) মো. জাহেদ জানান, ৪৮ দিন আগে তাঁরা ঢাকা থেকে পটুয়াখালীর সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের বিভিন্ন মসজিদে অবস্থা নিয়েছিলেন। সেখান থেকে পাঁচজন আগেই বাড়ি চলে গেছেন এবং অপর নয়জন মুসল্লি গত শুক্রবার দক্ষিণ বল্লভপুর হোসাইনিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার জামে মসজিদে আসেন। বর্তমানে তাঁদের দলের ছয়জন পটুয়াখালীর গলাচিপা উপজেলার, সদর উপজেলার একজন, বরিশালের একজন ও বাগেরহাট জেলার একজন মুসল্লি রয়েছেন।

স্থানীয় বাসিন্দা নুর আলম হাওলাদার জানান, মুসল্লিরা আসার পর তাঁদের মসজিদে অবস্থান নিতে নিষেধ করা হয়েছিল। করোনা সংক্রমণ এড়াতে এখন তাঁরা মসজিদে যাওয়া বন্ধ করে দিয়েছেন।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের করোনা নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা সহকারী কমিশনার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মুসল্লিদের ১৪ দিন মসজিদের ভেতরেই কোয়ারেন্টিনে থাকতে হবে। করোনা সংক্রমণ এড়াতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন এই নির্দিষ্ট সময়ে কেউ মসজিদে প্রবেশ করতে পারবেন না এবং কেউ বের হতেও পারবেন না।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।