বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার লতাচাপলী ইউপির লক্ষীপাড়া গ্রামে এঘটনা ঘটে। সংঘর্ষের পর স্থানীয়রা গুরুতর অবস্থায় দুলাল মাতুব্বর (৩৫), আসলাম ফকির (২৮), জাহাঙ্গীর হাওলাদার (৬০), হিরন (৩০) ও মহাসীনকে (৩৫) কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানা গেছে।

আহতদের মধ্যে জাহাঙ্গীর হাওলাদারের অভিযোগ তার জমির বিক্রি করা ঘাস জোর করে গরু দিয়ে খাইয়ে নেয় মহাসীন হাওলাদার। এর প্রতিবাদ করলে লোহার রড দিয়ে পিটিয়ে তাকেসহ তার স্বজনদের রক্তাক্ত জখম করে মহসীন ও তার লোকজন। তারা আদালতে মামলা করবেন বলেও জানান তিনি।

এদিকে অভিযুক্ত মহাসীন জানান, আমদেরকেও মারধর করা হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। এ বিষয়ে ৪ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য জাফর উদ্দিন কুতুব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছে। আমি তাদের দেখতে বর্তমানে হাসপাতালে এসেছি, যাতে চিকিৎিসার সুব্যবস্থা হয়।

মহিপুর থানা পুলিশের ওসি মো. মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে অইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :