বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে শিক্ষক-শিক্ষিকাকে প্রকাশ্যে রাস্তায় ফেলে মারধর

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে জখম করা হয়েছে আসমা খাতুন (৩৫) নামে এক নারী শিক্ষককে। উদ্ধারে এগিয়ে এলে আহত করা হয় ফাহাদ নামে অপর অপর এক শিক্ষককেও। গতকাল সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার আসমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ফাহাদকে।

আহত দুই শিক্ষক ও স্থানীয়রা জানান, অটোগাড়িতে কর্মস্থল বালিয়া চাঁদকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ফেরার পথে সোমবার সন্ধ্যার দিকে মিলঘর এলাকায় পৌঁছলে ৪-৫জন সঙ্গীসহ স্থানীয় হাচান নামের এক বখাটে গতিরোধ করে আসমা খাতুনকে টেনেহিচরে নামিয়ে কিল-ঘুষি মেরে ও পিটিয়ে আহত করেন। ছিড়ে ফেলা হয় শিক্ষিকার পড়নের স্যালোয়ার-কামিজ। এ সময় ফাহাদ নামে অপর একজন শিক্ষক এগিয়ে এলে পিটিয়ে আহত করা হয় তাকেও। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঙ্গলবার আসমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বাউফল থানার ওসি আল মামুন বলেন, ‘লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ হাতে পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp