বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে শ্রমিক লীগ নেতার কবজি কেটে নেয়ার ঘটনায় গ্রেফতার ২

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. জুয়েল প্যাদার (৩৫) বাম হাতের কবজি কেটে নেয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- বশির চৌকিদার ও সোহেল হাওলাদার।

পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে বুধবার (৪ নভেম্বর) রাতে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের শরীফ বাড়ি এলাকায় নির্জন কাঁচা রাস্তায় একাকি পেয়ে ৪/৫ জন সশস্ত্র সন্ত্রসী জুয়েল প্যাদার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রসীরা তার বাম হাতের কবজি কেটে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আড়াইটার দিকে বরগুনার আমতলীর প্রত্যন্ত পূজাখোলা গ্রামে দুই কিলোমিটার কাদার মধ্যে হেঁটে অভিযান চালিয়ে বশির চৌকিদার ও সোহেল হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে হামলায় ব্যবহৃত একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। অন্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে কেটে নেয়া হাত এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

জুয়েল প্যাদা স্থানীয় রাজনীতির পাশাপাশি এলাকায় জমির দালালি করতেন। তার বিরুদ্ধে পটুয়াখালী সদর, কলাপাড়া এবং বরগুনার আমতলী থানায় অস্ত্র, হত্যা, মাদকসহ বিভিন্ন অপরাধে আটটি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) শেখ বিলাল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুফতি সালাহউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :