বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে সন্তানের চোখ উপড়ে ফেললো মা-বাবা!

নিউজ ডেস্ক :: পটুয়াখালীর গলাচিপায় বাবা মায়ের বিরুদ্ধে নিজের ছেলে বেল্লালের (৩৫) চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে গলাচিপা সদর ইউনিয়নের চর কারফারমা গ্রামে সোমবার শেষ বেলায়।

এ ঘটনার সাথে বাবা জালাল হাওরাদার, মা আয়ফুল জান বিবি ও মামা হারুন হাওলাদারের জড়িত থাকার অভিযোগ রয়েছে এলাকাবাসীর। বুধধবার স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম ও অভিযুক্ত কাউকে খুজে পাওয়া যায়নি।

এদিকে মামা হারুন হাং ও মা আয়ফুল জান বিবি বেল্লালের চোখ তারা নিজেরা উঠিয়েছি বলে স্বীকার করেছে। মা জানান, ছেলে খারাপ হলে নিজেদেরই ব্যবস্থা নিতে হয়।

সরেজমিন গিয়ে জানা যায়, পক্ষিয়া গ্রামের জালাল হাওলাদারের ছেলে বেল্লালকে সোমবার তার মামা হারুন হাওলাদার চর কারফারমা গ্রামে নিজ বাড়িতে মাংস রুটি পিঠা খাওয়ার দাওয়াত দেয়। বেল্লাল ওই দিনেই মামা বাড়িতে গিয়ে উপস্থিত হয়। এ সময় আগে থেকেই ওই বাড়িতে উপস্থিত ছিল বেল্লালের বাবাসহ আরো ৫ জন। বাবা-মায়ের সাথে ছেলে বেল্লালের দুর্বিনীত আচরণ, অনৈতিক কর্মকাণ্ড, মাদকাশক্তি ও পারিবারিক কলহের কারণে ক্ষিপ্ত ছিল তারা। এ কারণে মামা বাড়িতেই বেল্লালের দুই চোখই চাকু দিয়ে তারা উপড়ে ফেলে। বর্তমানে বেল্লালের চিকিৎসা বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে চলছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বেল্লালের মা আয়ফুল জান বিবি অভিযোগ করে বলেন, স্ত্রী খাদিজাকে মেরে ফেলে এমন কি ওর ভয়ে তারা কয়েক মাস পালিয়ে বেড়াত। মারা যাওয়ার সময়ে সানজিদা (৭), রেজাউলের (৫) আশ্রয় মিলে নানা বাড়ি আমখোলায়। এ ঘটনার পর থেকে বেল্লাল আরও বেপরোয়া হয়ে ওঠে। এলাকায় নানা অনৈতিক কর্মকাণ্ড শুরু করে। এতে বাবা-মায়ের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

এ ব্যপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, বিষয়টি আমরা লোকমুখে শুনেছি। তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। তিনি আরও জানান, বেল্লালের বিরুদ্ধে পটুয়াখালী পুলিশ সুপার বরাবরে তার মা আয়ফুল জান বিবি নানা অভিযোগ করেছেন যা গলাচিপা থানা পুলিশে তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।