বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে সহকর্মীকে ঘুষি মারলো ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী!

পটুয়াখালী প্রতিনিধি :::: পটুয়াখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) উপসহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিমকে মারধরের অভিযোগ উঠেছে নিজ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিনের বিরুদ্ধে। আহত আব্দুল করিম পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার (৬ নভেম্বর) দুপুরে পটুয়াখালী ওজোপাডিকোর কার্যালয়ের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিনের কক্ষে এ ঘটনা ঘটে।

এঘটনায় ওজোপাডিকোর কর্মকর্তা-কর্মচারীর মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

আহত ওজোপাডিকোর উপসহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম বলেন, তুচ্ছ ঘটনায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আমাকে দুদফা নোটিশ দেন। এতে আমি তার কক্ষে উপস্থিত হয়ে অহেতুক নোটিশের কারণ চাইলে তিনি আমাকে অনেক গালমন্দ করেন। এবং নির্বাহী প্রকৌশলী আমাকে বলেন, ‘নোটিশ করা তো সবেমাত্র শুরু করেছি, এরপর থেকে চলতেই থাকবে।’ একপর্যায় মাঈন উদ্দিন চোখের নিচে ঘুষি মেরে রক্তাক্ত করেন আমাকে।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিন বলেন, উপসহকারী প্রকৌশলী আব্দুল করিম নতুন মিটার সংযোগ দেওয়াসহ অনিয়ম-দুর্নীতি করে আসছেন। প্রথমে তাকে মৌখিকভাবে সর্তক করেছি। কিন্তু তিনি স্থানীয় প্রভাব দেখিয়ে অফিসিয়াল নিয়মকে উপেক্ষা করছেন। তাই তাকে নোটিশ দিয়েছি। কিন্তু তাতে তিনি ক্ষিপ্ত হয়ে আমার কক্ষে উপস্থিত হয়ে তর্কে জড়িয়ে পড়েন। এসময় তার রূঢ় আচরণ আমি আমার ব্যবহৃত মোবাইলে ধারণ করতে গেলে তিনি বাধা দিয়ে ধস্তাধস্তিতে লিপ্ত হন। পরে আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তৎকালীন নির্বাহী প্রকৌশলীর বদলিজনিত কারণে পদ শূন্য হয়। এরপর থেকেই ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করছেন উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মাঈন উদ্দিন।

এবিষয়ে জানতে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানের মুঠোফোনে কল দিয়ে পাওয়া যায়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp