বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরিচালক ‘কাট’ বলার পরও চুমুতে ব্যস্ত রণভীর-দীপিকা!

অনলাইন ডেস্ক ::: রণভীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বলিউডের সফল একটি জুটি। হোক তা সিনেমার আলোচনায় কিংবা বাস্তব জীবনে। দুজনে জমিয়ে প্রেম করেছেন অনেকদিন। এবার চলছে তাদের সুখের সংসার।

দুজনে কাজ করেছেন সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ সিনেমায়। সেই সিনেমার শুটিংয়ের পুরনো এক গল্প নতুন করে এলো আলোচনায়। মূলত সেই সিনেমার সেট থেকেই তাদের একে অপরের প্রতি আকর্ষণ তৈরি হয়। তার পরে বন্ধুত্ব, প্রেম, বিয়ে।

তাদের এই যাত্রার শুরুর দিনগুলোর কথা মনে করলেন রণভীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘রামলীলা’র একটি দৃশ্যের নেপথ্য ঘটনার বর্ণনা দিলেন ‘জয়েশভাই জোরদার’।

‘অঙ্গ লগা দে রে’ গানে বিছানায় বসে চুমুর দৃশ্য তো খুবই জনপ্রিয়। কিন্তু সেই দৃশ্য শুটিংয়ের সময়ে ঘটেছিল চমকপ্রদ কিছু ঘটনা। রণভীর-দীপিকা চুমু খেতে খেতে পরিচালকের ‘কাট’ শুনতে পাননি। রণবীরের বক্তব্য, ‘কোনো কোনো দৃশ্যে আপনি এমনই ঘোরে চলে যাবেন যে আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা ‘কাট’ শুনতে পাইনি। বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।’

শুটিং চলছিল দোতলার একটি ঘরে। তাদের পাশেই ছিল লম্বা একটি জানলা। এমনই সময়ে আচমকা নিচে থেকে একটি ইট এসে জানলার কাচ ভেঙে তাদের বিছানায় এসে পড়ে। কিন্তু তার পরেও থামেননি ‘রাম’ এবং ‘লীলা’। চুমু খেতেই থাকেন তারকা দম্পতি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp