বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে ট্রাফিক পুলিশ বদ্ধ পরিকর : ডিসি জাকির মজুমদার

শামীম আহমেদ :: বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার বলেছেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করুন। করোনার টিকা না আসা পর্যন্ত স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করুন।

আজ সোমবার (১১ জানুয়ারী) সকাল ১১ টায় বরিশাল নগরীর আমতলার মোড় এলাকায় রিকসা চালক,শ্রমিক, পথচারী ও সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরন কালে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বরিশাল নগরীর সড়ক গুলোকে যানজট মুক্ত করে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে ট্রাফিক পুলিশ বদ্ধ পরিকর। আমরা সবাই সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে যানজট ও সড়ক দুর্ঘটনার হার কমে যাবে। সড়কে শৃংখলা ফিরিয়ে আনতে বিএমপির সুযোগ্য কমিশনার শাহাবুদ্দিন খান স্যারের নের্তৃত্বে ট্রাফিক পুলিশ দিনরাত নগরীর সড়কে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, বরিশাল নগরীর আমতলার মোড়, সদর রোড সহ নগরীর গুরুত্বপূর্ন ১০ টি স্থানে ট্রাফিক পুলিশের পক্ষথেকে মাস্ক বিতরন করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএমপি ট্রাফিক পুলিশের টি আই (এডমিন) মোঃ রবিউল ইসলাম,টি আই আঃ রহিম, টি আই বিদ্যুৎ চন্দ্র দে, সার্জেন্ট শহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :