বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরিত্যক্ত বাড়িতে নিয়ে নগ্ন ভিডিও দেখিয়ে শিশুকে ধর্ষণ

অনলাইন ডেস্ক :: গাজীপুরের কালীগঞ্জে মায়ের ভেজা কাপড় শুকাতে গিয়ে (১০) বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার পর ধর্ষক পলাতক রয়েছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের উত্তরখলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম সুজন শেখ (৩০)। তিনি পেশায় একজন ইজিবাইক চালাক। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

ধর্ষণের শিকার শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। তার বাবা একজন দিনমজুর।

শিশুটির বাবা জানান, দুপুরে মায়ের ভেজা কাপড় শুকাতে বাড়ির পার্শ্ববর্তী মাঠে যায় তার মেয়ে। এ সময় সুজন তাকে একা পেয়ে মুখে চেপে ধরে ওই মাঠের পাশের জঙ্গলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে নগ্ন ভিডিও দেখান এবং জোরপূর্বক ধর্ষণ করেন। তিনি তাকে বাড়িতে না পেয়ে তার খোঁজে মাঠে চলে যান এবং ডাকতে থাকেন। পরে শিশুটির চিৎকার শুনে ওই পরিত্যক্ত ঘরে গেলে দুজনকে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। ধর্ষককে আটকানোর চেষ্টা করলে ধস্তাধস্তির একপর্যায়ে কিল-ঘুষি মেরে পালিয়ে যান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, শিশুটিকে থানায় আনা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. আতিকুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ওই শিশুর গোপনাঙ্গে কিছু লক্ষণ পাওয়া গেছে। তবে এটা ধর্ষণ কি-না, তা এখান থেকে নির্ণয় করা সম্ভব নয়। এজন্য আমরা ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর পরামর্শ দিয়েছি।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :