বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরীক্ষার ফল জালিয়াতি: বরিশাল বোর্ডের চার কর্মচারী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শিক্ষা বোর্ডের দুই কর্মচারীকে এইচএসসি পরীক্ষার উচ্চতর গণিতে ফল জালিয়াতির অভিযোগে স্থায়ী বরখাস্ত করা হয়েছে। এবং দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে এ পদক্ষেপ নেওয়া হয়।

স্থায়ী বরখাস্ত হওয়া দুই কর্মচারী হলেন চেয়ারম্যানের কার্যালয়ে দায়িত্বে থাকা নিতাই চন্দ ও অফিস সহকারী শংকর দাস। সাময়িক বরখাস্ত করা হয়েছে দুই অফিস সহকারী গোবিন্দ চন্দ্র পাল ও মনিরুল ইসলামকে।

তদন্ত কমিটির আহ্বায়ক এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপপরিচালক মোয়াজ্জেম হোসেন বলেন, ‘আমরা চেয়েছিলাম অপরাধীদের আটক করার পর তাদের বিরুদ্ধে দাপ্তরিক ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু বোর্ড কর্তৃপক্ষ আগেই দুজনকে সাময়িক বরখাস্ত করে। এতে করে অপরাধীরা পালিয়ে যাওয়ার সুযোগ পায়।’

উল্লেখ্য, গত ১৭ জুলাই প্রকাশিত এইচএসসির ফলাফলে বরিশাল শিক্ষা বোর্ডের ১৮ শিক্ষার্থীর উচ্চতর গণিত বিষয়ে জালিয়াতি ধরা পড়ে। বোর্ড কর্তৃপক্ষ প্রথমে ঘটনার জন্য কেবল ‘রেকর্ড সাপ্লায়ার’ গোবিন্দ চন্দ্র পালকে সাময়িক বরখাস্ত করে। কিন্তু তদন্তে আরো তিনজনের সম্পৃক্ততা পাওয়া যায়।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।