বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পল্টনে বাসে আগুন : মাস্টারমাইন্ডসহ মোট তিনজন শনাক্ত

অনলাইন ডেস্ক :: রাজধানীর নয়াপল্টনে বাসে আগুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি পুলিশ বলছে, নয়াপল্টনে বাসে অগ্নিসংযোগের ঘটনায় আশপাশের এলাকা থেকে উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজ দেখে অগ্নিসংযোগকারী তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, সিসিটিভি ফুটেজ দেখে নয়াপল্টনে বাসে আগুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করা হয়েছে। তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে গ্রেফতারের স্বার্থে আপাতত তাদের নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে না।

খুব শিগগিরই তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

গত ১২ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে নয়াপল্টনে, গুলিস্তান, আজিজ সুপার মার্কেটের সামনে, সচিবালয়ের উত্তর পাশে, পুরান ঢাকার নয়াবাজারে, পল্টন, মতিঝিল ও ভাটারায় নয়টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

আগুনে পুড়ে যাওয়া বাসের মধ্যে তিনটি সরকারি। পুলিশের তথ্য অনুযায়ী, দুপুর ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উত্তর পাশে পার্ক করে রাখা একটি সরকারি বাসে প্রথম আগুন দেয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :