বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘পাঠান’ মুক্তির আগে ভক্তদের সামনে শাহরুখ খান

অনলাইন ডেস্ক ::: কিং খানের ভক্ততের কাছে এ যেন এক অনন্য উপহার। হঠাৎ ভক্তদের সামনে এসে ধরা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সবার সামনে এসে উড়ন্ত চুমু ছুড়ে দেন। তাকে দেখে সঙ্গে সঙ্গে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। রবিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় অনুরাগীদের এভাবেই চমকে দিলেন তিনি।

এদিন সন্ধ্যায় বাড়ি ‘মান্নাত’-এর বারান্দায় এসে হাজির হলেন শাহরুখ। আর তাকে একবার দেখেই ভিড় জমে যায় রাস্তায়। শাহরুখকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন তার অনুরাগীরা। শাহরুখও সেই চিরচেনা নায়কোচিত ভঙ্গিতে হাত নাড়ালেন। চুমু ছুড়ে দিচ্ছিলেন অনুরাগীদের দিকে। এভাবেই ভক্তদের প্রতি ভালোবাসা প্রকাশ করেন তিনি।

শাহরুখ অনুরাগীদের সঙ্গে কাটানো সেই অসাধারণ মুহূর্ত লেন্সবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। পাশাপাশি তিনি লিখেছেন, ‘ধন্যবাদ একটা সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য।’

‘পাঠান’ মুক্তির ঠিক তিন দিন আগেই অনুরাগীদের চমক দিলেন শাহরুখ। সিনেমার প্রচারের জন্যই যে ‘মান্নাতের’ বারান্দায় তার এই হঠাৎ উপস্থিতি বলে মনে করছেন।

একদিকে চার বছর পর্দায় ফিরছেন শাহরুখ। এ নিয়ে তার ভক্ত-অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। ভারতে মুক্তির পাঁচদিন আগে অর্থাৎ ২০ জানুয়ারি শুরু হয়েছে ‘পাঠান’ সিনেমার অগ্রীম বুকিং। তবে বিদেশে এরই মধ্যে আগাম টিকিট কাটার সুযোগ মিলেছে অনুরাগীদের। সংযুক্ত আরব-আমিরাত, জার্মানি এবং অস্ট্রেলিয়াতেও প্রচুর বিক্রি হচ্ছে ‘পাঠান’ সিনেমার টিকিট।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp