বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পা কেটে হাসপাতালে মাশরাফি, দিতে হলো ২৭টি সেলাই

অনলাইন ডেস্ক ::: বিপদ কখনো বলে কয়ে আসে না। তেমনটাই ঘটলো জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্ষেত্রে। কাঁচের টেবিলের সঙ্গে ধাক্কা লেগে কেটে গেছে পা।

রক্তক্ষরণ শুরু হলে দ্রুত হাসপাতালে ভর্তি করতে হয়েছে মাশরাফিকে। সেখানে তার পায়ে দিতে হয়েছে ২৭টি সেলাই। বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

জানা গেছে, নিজের বাসায় অবস্থানকালে একটি কাঁচের টেবিলে ধাক্কা লাগে মাশরাফির। এ সময় কাঁচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর আঘাত পান তিনি। পায়ের পেছনের দিকে অনেক বেশি কেটে যায় তার।

পরিবারের সদস্যরা দ্রুত মাশরাফিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে, তার পায়ে ২৭টি সেলাই দিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে মাশরাফি ওই হাসপাতালেই তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

মাশরাফির পারিবারিক মিডিয়াকে জানায়, ‘বাসায় কাচের টেবিলের সঙ্গে তার ধাক্কা লাগে। কাঁচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর জখম হয়। এখন তিনি এভারকেয়ারে ভর্তি আছেন। পায়ে আঘাত পাওয়া জায়গায় ২৭টি সেলাই লেগেছে। দ্রুত সুস্থতার জন্য মাশরাফি দোয়া চেয়েছেন সকলের কাছে।’

সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগেও খেলেছেন মাশরাফি। লিজেন্ডস অব রূপগঞ্জ দলটিকে নেতৃত্বও দিয়েছেন তিনি। তার অধীনে রূপগঞ্জ ছিল শিরোপা দৌড়ে। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে না পারলেও রানারআপ হয়েছে তারা। শিরোপা জেতা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে ছিল দলটি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp