পিরোজপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নারীর মৃত্যু | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – পিরোজপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নারীর মৃত্যু পিরোজপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নারীর মৃত্যু – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

পিরোজপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

প্রকাশ: ২৪ আগস্ট, ২০১৯ ৫:০৫ : অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মমতাজ বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।
মমতাজ বেগম পিরোজপুর সদর উপজেলার তেজদাসকাঠী গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে মমতাজ বেগম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। প্রথমে তাঁকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকদের পরামর্শে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল সন্ধ্যায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

আজ শনিবার জানাজা শেষে মমতাজ বেগমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মমতাজ বেগমের প্রতিবেশী আবদুল মান্নান বলেন, এক সপ্তাহ আগে জ্বরে আক্রান্ত হয়ে মমতাজ বেগম পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি হলে ডেঙ্গু ধরা পড়ে। মমতাজ বেগম চার সন্তানের জননী ছিলেন।

পিরোজপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা নিজামউদ্দিন বলেন, এই হাসপাতালে আনার পর শনাক্ত হয় মমতাজ বেগম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। পরে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুরের টোনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার এই মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।