বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে দুই ইউনিয়নবাসীর সংঘর্ষে আহত ২০

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুর সদর উপজেলায় ধান ভাঙানোকে কেন্দ্র করে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করেছে।

আজ সোমবার সকালে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের চুঙ্গাপাশা বাজার এবং পাশ্ববর্তী টোনা ইউনিয়নের চলিশা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চুঙ্গাপাশা বাজারের একটি রাইস মিলে মালিক আমিনুল ইসলামের সঙ্গে ধান ভাঙানোর পর অতিরিক্ত চাল রাখা হয়েছে নিয়ে কথা কাটাকাটি হয় মনির নামে একজনের। পরে এনিয়ে মারামারির ঘটনা ঘটলে দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া তা সমাধান করেন।

পরে চাঁন মিয়াকে চলিশা বাজারে আটক করে হামলা করা হয়েছে এই গুজবে দূর্গাপুর ইউনিয়নের লোকজন হামলা করে। এ সময় স্থানীয়দের জড়ো হওয়ার জন্য চুঙ্গাপাশা বাজারের মাইক থেকেও ঘোষণা দেওয়া হয়। এতে সহস্রাধিক মানুষ জড়ো হয়ে খালের দুই প্রান্ত থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

চুঙ্গাপাশা বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জানান, রাইস মিলে যে সমস্যার সৃষ্টি হয়েছিল সেটি তাৎক্ষণিকভাবে সমাধান হয়ে যায়। এরপর হঠাৎ করে টোনা ইউনিয়নের লোকজন তাদের উপর হামলা করলে বিষয়টি দুই ইউনিয়নের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে বলে জানান পিরোজপুর সদর থানার পরিদর্শক আব্দুস সোবাহান। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :