বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে প্রবাসি যুবককে কুপিয়ে হাতের আঙ্গুল কাটলো সন্ত্রাসীরা

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. আল আমীন হাওলাদার (২৪) নামে প্রবাসি এক যুবককে প্রতিপক্ষ সন্ত্রাসীরা কুপিয়ে দুই হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করেছে। শুক্রবার দিনগত রাত সাড়ে দশটার দিকে মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কে ওই প্রবাসির নিজ বাসার সম্মূখ সড়কে তিনি এ সন্ত্রাসী হামলার শিকার হন। গুরুতর অবস্থায় প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর গভীর রাতে তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত যুবক আল আমীন মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কের বাসিন্দা মো. রুস্তুম আলী হাওলাদার এর ছেলে। পরিবারের দাবি আল আমীন তার মোবাইলে কতিপয় যবুকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষণ করায় সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

আহত যুবক আল আমীনের মা আকলিমা বেগম জানান, গত দশ মাস আগে তার সৌদি প্রবাসি ছেলে আল আমীন বাড়িতে আসে। তার ছেলের সাথে কারও শত্রুতা ছিলোনা। তবে তার মোবাইলে কয়েক যুবকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষিত ছিলোনা । এ নিয়ে পূর্ব শত্রুতা থাকতে পারে। ওই কারনে শনিবার দিনগত রাত সাড়ে দশটার দিকে ৫/৬জন অজ্ঞাত যুবক পূর্বে ওত পেতে থাকে। বাসার সামনে আল আমীন আসলেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার দুই হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবকের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :