বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজুপরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার, সহ সভাপতি শাজাহান খান তালুকদার ও দিলীপ সাধু, যুগ্ম সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান বাবু অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্যে দিয়ে বাংলার বিজয়ের পূর্ণতা লাভ করে। বিধস্ত বাংলার অবকাঠামো ও অর্থনীতি পুনরুজ্জীবিত করে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। তাই বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :