বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে বিকাশ ব্যবসায়ীর টাকা ছিনতাই

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের কাউখালী উপজেলার দক্ষিন বাজারের সরকারি বালক বিদ্যালয়ের সামনে ভাই ভাই টেলিকমের বিকাশ ব্যবসায়ী মোঃ মামুন হোসেন (৪৫) এর চোখে বিস্ফোকদ্রব্য দিয়ে টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা।

জানা যায়, উপজেলার বড় বিড়ালজুরী গ্রামের মোঃ নুরুল ইসলাম হাওলাদারের ছেলে ব্যবসায়ী মামুন হোসেন গতকাল সোমবার রাতে কাউখালী থেকে বাড়ী যাওয়ার পথে বিড়ালজুরী গ্রামের সবুজ মাস্টারের বাড়ীর সংলগ্ন পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাই কারীরা মামুনের চোখে বিস্ফোরকদ্রব্য দিয়ে তার কাছে থাকা নগদ আনুমানিক ৯০ হাজার টাকা ও মোবাইল নিয়ে যায়। মামুন ডাকচিৎকার দিলে ছিনতাইকারীর পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীরা মামুন হোসেনকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মামুন জানান, ছিনতাই কারীদের আমি চিনতে পারিনি আমার কাছে থাকা টাকা ও মোবাইলসহ জরুরী কাগজ পত্র নিয়ে গেছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া জানান, রাতেই ঘটনা শুনে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp