বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ভুয়া ড্রাইভিং লাইসেন্স তৈরি চক্রের সদস্য আটক

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরে স্থাপিত পুলিশের অভিযোগ বক্সে দেয়া তথ্যের ভিত্তিতে ভুয়া ড্রাইভিং লাইসেন্স সিন্ডিকেটের সন্ধান পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে পিরোজপুর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) অফিসের ফিল্ড কন্ট্রাকটর মারুফ আকনকে (৩৬) আটক করা হয়েছে। আটক মারুফ পিরোজপুর শহরের উত্তর নামাজপুর এলাকার বাসিন্দা মৃত মফিজ উদ্দিন আকনের ছেলে।

পুলিশ জানায়, পিরোজপুরে স্থাপিত পুলিশের অভিযোগ বক্সে স্থানীয় সংক্ষুব্ধ জনৈক ব্যাক্তির দেয়া তথ্যের ভিত্তিতে মারুফ আকনকে আটকের পরে পুলিশ ওই সিন্ডিকেট সম্পর্কে জানতে পারে। এই সিন্ডিকেট সদস্যরা ভুয়া লাইসেন্স করতে জনপ্রতি ৫ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নেয়। এর সঙ্গে যুক্ত সিন্ডিকেট সদস্যদের বিষয়ে পুলিশ ইতোমধ্যে ব্যাপক তদন্ত শুরু করেছে।

পিরোজপুর ডিবি পুলিশের উপ পরিদর্শক দেলোয়ার হোসেন জসিম জানান, একটি সংঘবদ্ধ চক্র পিরোজপুর বিআরটিএ অফিসের মাধ্যমে গত আড়াই মাসে দেশের বিভিন্ন জেলার তিন শতাধিক ব্যক্তিকে ভুয়া ড্রাইভিং লাইসেন্স প্রদান করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, সম্প্রতি পিরোজপুর বিআরটিএ অফিসে ফিঙ্গার প্রিন্ট মেশিন বসানোর পর এই প্রতিষ্ঠানের ঢাকা, বরিশাল ও পিরোজপুরে কর্মরত কতিপয় ব্যাক্তি ভুয়া ড্রাইভিং লাইসেন্স প্রদানের একটি সিন্ডিকেট তৈরি করে। এ সিন্ডিকেটে শুধু বিআরটিএ নয়, আরও দু-একটি সরকারি সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজসের তথ্যও গোয়েন্দা পুলিশের হাতে রয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।