বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে মাদকসেবীর এক বছরের বিনাশ্রম কারাদন্ড

কাউখালী প্রতিনিধি :: পিরোজপুরের কাউখালীতে মায়ের করা অভিযোগের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি এই দন্ড দেন।

সাজাপ্রাপ্ত ওই যুবক হলেন কাউখালীর চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ নিলতী গ্রামের মো.শাহাজাহান হাওলাদারের ছেলে চাঁন হাওলাদার (২২)। তাকে পুলিশের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে তার মা হেলেনা বেগম মাদকাসক্ত ছেলের বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের কাছে অভিযোগ করেন।

হেলেনা বেগম জানান, চাঁন অটোরিকশা চালাতেন। প্রায় তিন চার বছর বছর আগে তিনি মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকার জন্য চাঁন প্রায়ই বাড়িতে অত্যাচার করতো। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়। শনিবার সে নিজের ঘরে ভাঙচুর চালায়। অতিষ্ঠ হয়ে কোনো উপায় না পেয়ে তিনি ও তার বড়ো ছেলে স্বপন হাওলাদার কাউখালীর ইউএনও’র কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালতের বিচারক জান্নাত আরা তিথি ও কাউখালী থানার পুলিশকে ঘটনাস্থলে পাঠাই। ভ্রাম্যমাণ আদালত বাড়ি গিয়ে চাঁনকে আটক করে। এ সময় তার কাছে দুই পিছ ইয়াবা ও মাদকদ্রব্য সেবনের সরঞ্জাম পাওয়া যায়।

পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের কারাদন্ড দেওয়া হয়। চাঁন মাদক সেবন ও অত্যাচারের কথা স্বীকার করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :