বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পুলিশি বাধা উপেক্ষা করে বরিশাল মহানগর ছাত্রদলের বিক্ষোভ

শামীম আহমেদ :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করার প্রতিবাদে পুলিশের বাধা ‍উপেক্ষা করে বরিশাল মহানগর ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী ) সকাল সাড়ে ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভার আযোজন করে বরিশাল মহানগর ছাত্রদলসহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রদল।

বরিশাল মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনির সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহানগর ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হাসান তাসনিম, বরিশাল বিএম কলেজ ছাত্রদল আহবায়ক মাজহারুল ইসলাম বাবু, সদস্য সচিব সজল তালুকদার, বরিশাল কলেজ ছাত্রদলের সদস্য সচিব আল আমিন হোসেন, যুগ্ন আহবায়ক কাওসার হোসেন, সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক নিস্তব জামান, সাবেক ছাত্রদল নেতা মোঃ জসিম উদ্দিন, রেজাউল করীম শাকিল, মোঃ সজিব গাজী, শহিদুল ইসলাম জাহিদ, কালু খা, তুহিন হাওলাদার, বাবুল কাজী, সজল কাজী প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করার চেষ্টা করলে ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি অশ্বিনী কুমার টাউন হলের গেটের কাছে পৌছলে কর্তব্যরত কোতয়ালী মডেল থানা পুলিশ ব্যাড়িকেড দিয়ে মিছিলটি পন্ড করার চেষ্টা করে কিন্তু ছাত্রদল নেতারা পুলিশি বাধা উপেক্ষা করে মিছিলটি বরিশাল প্রেসক্লাব চত্বরে এসে সমাবেত হয়ে পুনরায় মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে আসে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :