বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রতিপক্ষকে ফাঁসাতে বোনকে হত্যা করল ভাই!

অনলাইন ডেস্ক :: দুই বছর আগে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজের বোনকে তারই ভাই হত্যা করেছে, ঠিক এমনটাই উঠে এসেছে পিবিআইয়ের তদন্তে। এ ঘটনায় ভাই নিজেই আবার অন্যদের বিরুদ্ধে মামলা করেন বলেও গতকাল মঙ্গলবার পিবিআই জানায়।

জেলার পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, ‘রাফিজা খাতুনকে খুন করেন তারই ভাই মুছা মিয়া। পিবিআই মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ার পর কয়েজনকে গ্রেপ্তার করে এই তথ্য জানতে পেরেছে।’

গত ২০১৮ সালের ৩১ ডিসেম্বর জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের রামপুর গ্রামের দরবেশ মিয়ার মেয়ে রফিজা খাতুনকে হত্যা করা হয়।

এ বিষয়ে পুলিশ সুপার শাখাওয়াত গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের বলেন, মুছা মিয়ার সঙ্গে একই গ্রামের আবু কালামের বিরোধ ছিল। খাসজমি দখল নিয়ে বিরোধ চরম আকার ধারণ করলে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর উভয়পক্ষের লোকজনদের সংঘর্ষ হয়। তাতে কালামের এক সমর্থক নিহত হন।

তখন মুছা মিয়া প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজের বোনকে হত্যার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনায় আরও কয়েকজন অংশ নেয়। মুছা, তার ভাই মোবারক, সোহাগ, ভগ্নিপতি জয়নাল ও চাচাতো ভাই আক্কাছসহ কয়েকজন রফিজাকে হত্যার পরিকল্পনা করেন। বাড়ির আঙ্গিনায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন তারা। পরে মুছা মিয়া প্রতিপক্ষের ৫৭ জনের বিরুদ্ধে নাসিরনগর থানায় হত্যা মামলা করেন বলে জানান পুলিশ সুপার।

তিনি আরও জানান, পিবিআই তদন্তে নেমে খুনি সন্দেহে আক্কাছকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোহাগ ও পরশ নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। এ ছাড়া তাদের জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হবে বলেও জানান পিবিআিইয়ের এই কর্মকর্তা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :