বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রতিষ্ঠার পর প্রথমবারের মতো পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি ::: প্রতিষ্ঠার পর পিরোজপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের জেলা সম্মেলন। শনিবার (১৮ মে) পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনকে কেন্দ্র করে শহর সেজেছে নতুন রূপে, নেতা-কর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ।

জানা যায়, সম্মেলন ছাড়াই ২০১০ সালের ১ আগস্ট সর্বশেষ জেলা যুবলীগের কমিটি গঠন করা হয়। এরপর দীর্ঘ ১৪ বছরে আর কোনো নতুন কমিটি উপহার দিতে পারেননি তারা। ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর পিরোজপুরে যুবলীগের একটি বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এসে ওই বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে সম্মেলন করার সিদ্ধান্ত দিয়ে যান। পরে সেটি আর আলোর মুখ দেখেনি।

দীর্ঘদিন পর জেলায় সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্যতা। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে রাস্তাঘাট। অনুষ্ঠানকে সফল করতে তৈরি হচ্ছে সম্মেলন স্থল। পদপ্রত্যাশীরা যে যার মতো প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কর্মীদের দাবি দলের দুর্দিনে যারা নেতাকর্মীদের খোঁজখবর রেখেছেন তাদের মূল্যায়ন করা হবে।

সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি থাকবেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সম্মানিত অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। প্রধান বক্তা হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এ বিষয়ে পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বেলা ১১টায় জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp