বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শেখ হাসিনা অশুভ শক্তিকে রুখে দিয়ে সম্প্রীতির দেশে রূপান্তর করেছেন : এমপি শাহে আলম


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বানারীপাড়া ও উজিরপুরে বিভিন্ন এলাকায় দুর্গা মন্দির ও মন্ডপ পরিদর্শণ করেছেন। গত শনি, রবি, সোম ও মঙ্গলবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি বানারীপাড়া পৌর শহর সহ উপজেলার সদর, সলিয়াবাকপুর, চাখার,বাইশারী, সৈয়দকাঠি, উদয়কাঠি, ইলুহার ও বিশারকান্দি ইউনিয়ন এবং উজিরপুর পৌর শহর সহ বড়াকোটা, বামরাইল, শিকারপুর,হারতা, সাতলা, শোলক ও জল্লা, ওটরা ও গুঠিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় শতাধিক দুর্গা মন্দির ও মন্ডপ পরিদর্শন করে পুজারীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, বাঙালীর সাম্প্রদায়িক সম্প্রীতির হাজার বছরের ঐতিহ্যকে আরও সমৃদ্ধ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অসম্প্রাদায়িক প্রগতিশীল সোনারবাংলা বির্নিমান করতে হবে। দুর্গতিনাশীনি দুর্গাদেবী যেমন অসুরকে বদ করে ধরাদামে শান্তি প্রতিষ্ঠা করেছিলেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাও তেমনী অশুভ শক্তিকে রুখে দিয়ে দেশকে উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তর করে দেশে শান্তিময় পরিবেশ প্রতিষ্ঠা করেছেন।

এসময় তার সঙ্গে ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেন, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আওরঙ্গজেব হাওলাদার, বানারীপাড়া ওসি খলিলুর রহমান, উজিরপুরের ওসি শিশির কুমার পাল,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অশোক দাস, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, উজিরপুর প্রেসক্লাব সভাপতি আ.রহিম, সাবেক সভাপতি মহাসিন মিঞ্রা লিটন, বানারীপাড়ার আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক প্রমুখ।

এছাড়াও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।