বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রশংসায় ভাসছেন তানজিন তিশা

নাটকে তানজিন তিশাকে প্রায় একই রকম চরিত্রে দেখতে দেখতে ক্লান্ত ও বিরক্ত দর্শক তখনই এই অভিনেত্রী হাজির হলেন ভিন্নতা নিয়ে। একেবারে নতুন চরিত্রে নতুন সৌন্দর্যে আবির্ভাব। স্বভাবতই আলাদা করে নজর কেড়েছেন তিনি।

লুতুপুত প্রেমের রোমান্টিক সংলাপে বন্দী হওয়া সাম্প্রতিক প্রধান নারী চরিত্রগুলোর জন্য
এক নির্মাণে তিশার ৭টি চরিত্র একটি চ্যালেঞ্জও বটে। বৈচিত্রতা নিয়ে তিশা হাজির হয়েছেন নারী দিবস উপলক্ষে নির্মিত একটি ওভিসিতে।

এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। ছোটপর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও ‘ট্রল’ এর মতো কন্টেন্ট দিয়ে প্রশংসা পেয়েছেন এ নির্মাতা। নারী দিবস উপলক্ষে তিনি তৈরি করেছেন তিশাকে নিয়ে ওভিসিটি। সেটি গ্রহণযোগ্যতা পেয়েছে দর্শকের কাছে।

এই এক ওভিসিতে ভিন্ন ভিন্ন সাতটি চরিত্রে তিশাকে হাজির করেছেন পরিচালক সঞ্জয়।

তিনি বলেন, ‘সৌন্দর্য হলো দৃষ্টিভঙ্গিতে উপলব্দির বিষয়। নারীর সৌন্দর্য মূলত তার সত্তায়। টিন্যাচার (চা) এর সৌজন্যে নারীর সৌন্দর্যের নানান দিক নিয়ে এটি নির্মিত হয়েছে। ভালো লাগছে নারী ও পুরুষ সব শ্রেণির দর্শকের কাছেই এটি প্রশংসা পাচ্ছে দেখে।’

বিষয়টি নিয়ে সঞ্জয় সমাদ্দার আরও যোগ করেন, ‘নারী দিবসে ওভিসিটি প্রচারের পর থেকেই প্রশংসা পাচ্ছি। আমার মনে হয়েছে তানজিন তিশা ভালো কাজের জন্য প্রচণ্ড নিবেদিত একজন অভিনেত্রী। সে চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :