বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রশংসায় ভাসছেন নলছিটির মোল্লারহাট তদন্ত কেন্দ্রের পরিদর্শক শহিদ উল্লাহ

ঝালকাঠি প্রতিনিধি :: প্রসংশায় ভাসছেন ঝালকাঠির নলছিটি উপজেলা মোল্লারহাট তদন্তকেন্দ্রের ইনচার্জ সৎ দক্ষ নীতিবান বিচক্ষণ পুলিশ কর্মকর্তা পরিদর্শক মোঃ শহিদ উল্লাহ। তিনি গত ১২ সেপ্টেম্বর যোগদান করে মাত্র চার মাসে পুরো মোল্লারহাট তদন্তকেন্দ্রর চিত্র পাল্টে ফেলেন। যেমনি আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে তেমনি এখানকার স্থানীয় সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন। এমনকি তদন্তকেন্দ্রের পুর্বের চিত্র আর বর্তমান দেখেই মনে হবে পুলিশ জনগণের ভালবাসা কি?

গত ২৬ তারিখ বিকালে বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান (সাবেক সচিব কৃষি মন্ত্রণালয়) মোঃ নাসিরুজ্জামান তার নিজ এলকার তদন্ত কেন্দ্রের ইনচার্জের আমন্ত্রণে মুজিব বর্ষ উপলক্ষে পুলিশের বৃক্ষ রোপন কার্যক্রমের অংশবিশেষ বৃক্ষ রোপন করেন। এসময় এ দক্ষ নীতিবান বিচক্ষণ পুলিশ কর্মকর্তা শহিদ উল্লাহ,র কর্মে মুগ্ধ হন তিনি।

মোল্লারহাট তদন্তকেন্দ্র একসময়ে সাধারণ মানুষের কোন আনাগোনা ছিলো না কিন্তু এ দক্ষ কর্মকর্তা যোগদান করেই পুরো চিত্র পাল্টে ফেলেন তিনি। এখন প্রতিদিন সাধারণ প্রতিটা সমস্যা নিয়ে হাজির হয়ে একের পর এক পুলিশি সহায়তা নিয়ে মোল্লারহাট তদন্ত কেন্দ্রের প্রতি সাধারণ মানুষের মাঝে পুলিশের প্রতি আস্থা এনেছেন। এমন একজন নিষ্ঠাবান বিচক্ষণ পুলিশ কর্মকর্তাকে এলকাবাসীও খুশি তেমনি আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে ব্যাপক। এলকায় ইভটিজিং, বাল্যাবিবাহ, সন্ত্রাস এখন জিরোর কোটায় বললেই চলে। আর এসব সফলতা পেয়েছে এ দক্ষ পুলিশ কর্মকর্তার বদৌলতে এমনটাই জানিয়েছেন এলাকাবাসী।

এলাকার সাধারণ মানুষের সাথে আলাপকালে জানান, মোল্লারহাট তদন্তকেন্দ্র শহিদ উল্লাহ জনগনের পুলিশ হিসাবে পরিচয় দিয়ে সাধারণ মানুষের প্রতিটা সমস্যা সমাধানসহ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। মোল্লারহাট তদন্ত কেন্দ্রের তিনটি ইউনিয়নের জুড়ে প্রশংসা ভাসছেন তিনি। সাধারণ মানুষকে পুলিশি সেবে দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন এ দক্ষ কর্মকর্তা।

এ বিষয় মোল্লারহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ শহিদ উল্লাহ বলেন, পুলিশ জনগনের বন্ধু আমি আমার দায়িত্ব পালনে এলাকায় আইনশৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি ভাল রাখার জন্য পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন মহোদয়ের দিকনির্দেশনা নিয়ে কাজ করে যাচ্ছি। এখানে যে কয়দিন কর্মরত আছি মানুষের কল্যানে পুলিশি সেবা দিয়ে যাবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :