বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক :: সাতক্ষীরার তালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শেখ ওবাইদুর রহমান রিয়াদ বাবু (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে নিজ বাড়িতে কীটনাশক পান করেন তিনি। পরে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শেখ ওবাইদুর রহমান রিয়াদ বাবু তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হরিশচন্দ্রকাটি গ্রামের শেখ মনজুরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের কারণে রিয়াদ বাবু মানসিক অশান্তিতে ভুগছিলেন। শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে তিনি কীটনাশক পান করেন। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে কীটনাশক পানের আগে নিজের ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন রিয়াদ বাবু। সেখানে পারিবারিক নানা অশান্তির কথা তুলে ধরেন তিনি। ফেসবুক স্ট্যাটাসে তিনি নিজেকে ছাত্রলীগ কর্মী হিসেবে দাবি করেন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রায়হান ইসলাম জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর তার মৃত্যু হয়।

এ ব্যাপারে তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেলের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :