বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলো বরিশাল মহানগর আ’লীগ

মোঃ শহিদুল ইসলাম::জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আজ বেলা সাড়ে ১১ টায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এ শ্রদ্ধার্ঘ নিবেদন করা হয়।

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরসহ পূর্নাঙ্গ কমিটিতে স্থান পাওয়া মহানগর আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে- সকালে মেয়র সাদিক আবদুল্লাহর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা গোপালগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর তারা টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে দোয়া মোনাজাতে অংশ নেন। দোয়া মোনাজাত শেষে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পার্ঘ অর্পন করেন। মূলত জাতির জনকের কবর জিয়ারতের মধ্যদিয়ে নবনির্বাচিত বরিশাল মহানগর আওয়ামী লীগ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হলো।

উল্লেখ্য, গত ১৯ সালের ৮ ডিসেম্বর বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে একেএম জাহাঙ্গিরকে সভাপতি ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনের ১৩ মাস পর গত ১ জানুয়ারি বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটিতে অনুমোদন দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :