বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধু জন্মেছিলেন বলেই আমরা স্বাধীন দেশের নাগরিক : এমপি শাহে আলম

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: মেঠোপথ থেকে উঠে আসা রাখাল রাজা খ্যাত টুঙ্গিপাড়ার খোকা, এক সময় হয়ে ওঠেন বাঙ্গালী জাতির মুক্তির মহানায়ক। একটি বাঙ্গালী জাতিকে এনে দেন স্বাধীন পতাকা ও স্বাধীন মানচিত্র। একটি কবিতার মধ্য দিয়ে (৭ মার্চের ভাষণ) স্বাধীন রাষ্ট্র গঠন করার কারিগর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছেন বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ভ্রাতিপ্রতীম এবং অঙ্গ সংগঠন।

রবিবার (১০ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দিবসটি উপলক্ষে ”যার জন্য বাংলাদেশ শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।

এ সময় তিনি বলেন, জাতির আরাধ্য সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ নামক স্বাধীন দেশটির নাগরিক হতে পারতাম না। এজন্যই তার তনয়া প্রধানমন্ত্রী দেশরতত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান ও বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক পৌর মেয়র এ্রাডভোকেট সুভাষ চন্দ্র শীল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে বক্তৃতা করেন সহসভাপতি ও চাখার ইউপির চেয়ারম্যান খিজির সরদার, সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রভাষক আশ্রাফুল হাসান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন মোল্লা,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ.রাজ্জাক মাষ্টার,সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন সরদার,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :