বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধু ফুটবলকাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন রাষ্ট্রবিজ্ঞান বিভাগ

ববি প্রতিনিধি :: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) মুজিব শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ ই ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলী বিভাগকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মোঃ শাকির উদ্দীন৷ এছাড়া প্রমিলা দলের ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের শারমিন সুলতানা৷

বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.ছাদেকুল আরেফিন। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উভয় দলের শিক্ষক শিক্ষার্থীসহ শারিরীক শিক্ষা দপ্তরের পরিচালক তারিকুল হক উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে ছিলো তুমুল উত্তেজনা এসময় বিভাগের শিক্ষার্থীদের নানারকম প্লেকার্ড ও অনুপ্রেরণামূলক স্লোগান সহ মাঠে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করতে দেখা যায়। বিজয়ী হওয়ার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের খেলোয়াড় সোহরাব হোসেন সৌরভ বলেন, বিশ্ববিদ্যালয় জীবনের দ্বিতীয় টুর্নামেন্ট এটি অনেক উপভোগ করেছি ।এমন সুশৃঙ্খল একটি টুর্নামেন্ট দেওয়ার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।

২৪ টি বিভাগকে পিছনে ফেলে চ্যাম্পিয়ন হওয়ার পেছনে খেলোয়ারদের কঠোর পরিশ্রম, নিয়মিত চর্চা, আত্মবিশ্বাস আর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মাসুম সিকদারের দিক নির্দেশনাই মূখ্য ভূমিকা পালন করেছে বলে জানান খেলোয়াররা।

উল্লেখ, গত ৬ ই ফেব্রুয়ারি ২৩ টি দলের অংশগ্রহনে টুর্নামেন্টটি শুরু হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *