বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় করোনা প্রতিরোধে কন্ট্রোল রুম-মনিটরিং সেল খুলল আ.লীগ

অনলাইন ডেস্ক :: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সব নিয়মকানুন যাতে সাধারণ মানুষ মেনে চলে; তা নজরদারি এবং মনিটরিংয়ের জন্য কন্ট্রোল রুম ও মনিটরিং সেল খুলেছে বরগুনা জেলা আওয়ামী লীগ। এখান থেকে করোনাভাইরাস আক্রান্ত রোগীর চিকিৎসা ও শনাক্তের বিষয়ে সহযোগিতা করা হবে।

এ নিয়ে ইতোমধ্যে জেলা সদরসহ প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে লিফলেট বিতরণ করা হয়েছে। করোনার আতঙ্ককে পুঁজি করে কোনো অসাধু ব্যবসায়ী যেন নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি করতে না পারেন সে ব্যাপারেও বাজার মনিটরিং করবে জেলা আওয়ামী লীগ। অন্যদিকে করোনাভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যেসব গুজব ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে সেসব বিষয়েও স্থানীয় প্রশাসনের সঙ্গে থেকে নজরদারি রাখবে তারা।

মঙ্গলবার সকালে বরগুনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীর। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মৃধা এবং সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু।

এ সময় বরগুনা প্রেস ক্লাব ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :