বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় নারীর সহযোগীতায় স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ, কারাগারে ২

বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলীতে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় রোববার (০৮ নভেম্বর) রাতে অভিযুক্ত রুবেল খলিফা (২৮) ও তাকে সহায়তাকারী রাশিদা বেগমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

পরে সোমবার (০৯ নভেম্বর) দুপুরে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক মো. শাকিব হোসেন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার চাওড়া ইউনিয়নের হতদরিদ্র, অন্ধ এক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়েকে রাশিদা নিজের ঘরে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পরে ওই ঘরে একই ইউনিয়নের বৈঠাকাটা গ্রামের সেরাজ উদ্দিন খলিফার ছেলে রুবেল খলিফা আসেন। রাশিদা এসময় রুবেলকে ধর্ষণের সুযোগ দিয়ে ঘর থেকে বাইরে চলে যান। পরে রুবেল মেয়েটিকে মুখ চেপে ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ওই স্কুলছাত্রী এ কথা তার দাদাকে জানায়। এর আগেও রাশিদার সহায়তায় স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে রুবেল একাধিকবার ধর্ষণ করেছে বলে জানায় সে।

পরে ধর্ষণের অভিযোগে রোববার (০৮ নভেম্বর) রাতে রুবেল ও সহায়তাকারী রাশিদা বেগমকে আসামি করে দাদা নারী শিশু নির্যাতন দমন আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই আসামিদের গ্রেফতার করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, ভিকটিম শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :