বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় মেয়ের সঙ্গে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম

বরগুনা প্রতিনিধি :: বরগুনায় মেয়ের সঙ্গে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম করেছে প্রতিবেশী জাকির হোসেন।

সদর উপজেলার ঢালুয়া গ্রামে শনিবার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত জলিল মিয়াকে (৪৫) উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

জলিলের স্ত্রী মাহফুজা বেগম বলেন, জাকির দীর্ঘদিন ধরে আমার মাদরাসাপড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত বছর জুন মাসে অন্যত্র আমরা মেয়েকে বিয়ে দেই। সেই থেকে জাকির আমাদের ওপর ক্ষিপ্ত।

মেয়েকে তার কাছে বিয়ে না দেওয়ায় বিভিন্ন সময়ে জাকির আমাদের হুমকি দিয়ে আসছিল। গত নভেম্বরে জাকির ও তার সহযোগীরা আমাদের খড়ের গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য পনু মৃধা স্থানীয়দের নিয়ে সালিশ বৈঠক করে জাকিরকে জরিমানা করেন। এরপর আরও বেপরোয়া হয়ে ওঠে সে। এবার আমার স্বামীকে কুপিয়ে জখম করেছে।

ইউপি সদস্য পনু মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে জাকিরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

জলিল মিয়া বলেন, জাকির এলাকায় প্রভাবশালী লোক। সে কাউকে তোয়াক্কা করে না। কেন আমার মেয়েকে তার সাথে বিয়ে দেইনি সেই সূত্র ধরে বিভিন্ন সময় আমাকে হুমকি-ধমকি দিয়ে আসছে। আমাকে একা পেয়ে এলোপাতাড়িভাবে কুপিয়েছে।

এ ব্যাপারে জাকিরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :