বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় রিক্সাচালকের কাছে পরিচয় দিয়ে ভুয়া এসআই গ্রেফতার

রেজাউল করিম, আমতলী :: চন্দনসা ত্রিপুরা ওরফে ওসমান গনি নামের এক ভুয়া পুলিশের এসআই গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। শুক্রবার রাতে পৌর শহরের বাঁধঘাট হোটেল ডিলাক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় প্রতারনার মামলা হয়েছে। পুলিশ শনিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, খাগড়াছড়ি সদর উপজেলার বড়রাইতৈসাপাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার ছেলে চন্দনসা ত্রিপুরা গত দুই বছর ধরে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের কাজ করে আসছিল। ওইখান থেকে একটি ওয়াকিটকি চুরি করে গত জুন মাসে পালিয়ে যায়। ওই সময় থেকেই তিনি পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার প্রতারনা করে আসছে। শুক্রবার রাতে চন্দনসা আমতলী পৌর শহরের হোটেল ডিলাক্সের সামনে রিক্সা চালক সিদ্দিকুর রহমানের কাছে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভ্রান্তিমুলক কথা বলে। এতে রিক্সা চালকের সন্দেহ হয়। পরে তিনি আমতলী থানায় খবর দেয়। খবর পেয়ে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই মহিউদ্দিন অভিযান চালিয়ে তাৎক্ষনিক তাকে গ্রেফতার করে। ওই সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি ও পুলিশের একটি কটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুয়া পুলিশের এসআই চন্দনসা ত্রিপুরার নামে আমতলী থানায় প্রতারনা মামলা করা হয়েছে। পুলিশ তাকে শনিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ভুয়া পুলিশের এসআই চন্দনসা ত্রিপুরার বিরুদ্ধে থানায় প্রতারনা মামলা হয়। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :