বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় শুরু হতে যাচ্ছে চার-ছক্কার আসর

বরগুনা প্রতিনিধি :: মুজিববর্ষ উপলক্ষে আগামী ৩০ নভেম্বর থেকে এমপি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হবে বরগুনায়। ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র বরগুনা জেলা শাখার আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

ঢাকার দুইটি এবং বরিশালের তিনটিসহ মোট আট দলের এই ব্যাটবলের লাড়াই হবে জেলার সব থেকে বড় এবং জমজমাট ক্রিকেট আসর।

রোববার সন্ধ্যায় বরগুনা জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ে এক সভায় টুর্নামেন্টের দিনক্ষণ নির্ধারণ করেন কোয়াবের বরগুনা জেলা শাখা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন।

টুর্নামেন্ট কমিটি সূত্রে জানা গেছে, ক্রিকেট টুর্নামেন্টে মোট আটটি দলকে অংশগ্রহণ করার সুযোগ দেয়া হয়েছে। উদ্বোধন ও ফাইনালের দিন একটি করে ম্যাচ ও অন্যান্য দিনে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। মোট ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টে। টুর্নামেন্টে ঢাকার দুইটি, বরিশালের তিনটি, পটুয়াখালীর একটি এবং বরগুনার দুইটি টিম অংশগ্রহণ করবেন।

আগামী ৩০ নভেম্বর সকালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট।

টুর্নামেন্টে অংশগ্রহণ করা দলগুলো হলো- মিরপুর ক্রিকেট একাডেমি ঢাকা, ইনডিপেনডেন্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ, ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি বরিশাল, বেসিক ক্রিকেট একাডেমী বরিশাল, অল স্টার্স অব বরিশাল, ক্রিকেট একাডেমি পটুয়াখালী ও বরগুনা বয়েজ এবং বরগুনা জুনিয়র্স।

কোয়াবের বরগুনা শাখার সাধারণ সম্পাদক মো. মইনুল ইসলাম বলেন, বরগুনায় প্রথমবারের মতো এমপি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুস্থিত হতে যাচ্ছে। এই টুর্নামেন্টে ব্যাপক সাড়া পেলেও করোনার কারণে স্বল্প পরিসরে আয়োজন করতে বাধ্য হচ্ছি আমরা। তাই ক্রিকেট নৈপুণ্যতায় শক্তিশালী বিবেচনায় মাত্র আটটি দল নিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করতে যাচ্ছি আমরা।

কোয়াবের বরগুনা শাখার সভাপতি শাওন তালুকদার বলেন, প্রথমবার হলেও এই টুর্নামেন্টে ক্রিকেট দল থেকে শুরু করে স্পন্সরদেরও ব্যাপক সাড়া পেয়েছি আমরা। অংশগ্রহণকারী প্রতিটি দলের আবাসনের ব্যবস্থা করা হবে কমিটির পক্ষ থেকেই।

দর্শকদের একটি জাঁকজমক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্টে উপহার দেয়ার প্রত্যাশা জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যেই আমরা টুর্নামেন্টের অনেক কাজ গুছিয়ে নিয়েছি। এসময় মাঠে উপস্থিত থেকে দর্শকদের খেলা দেখার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :