বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় সুদের টাকা পরিশোধ করতে না পেরে যুবকের আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি :: বরগুনা সদর উপজেলাধীন ঢলুয়া ইউনিয়নের বাসিন্দা পলাশ (৩৭) নামের এক যুবক সুদে আনা টাকা পরিশোধ করতে না পারায় আত্মহত্যা করেছেন। শুক্রবার বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী বাড়ির সামনে একটি গাছের সাথে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেন পলাশ।

শনিবার সকালে তার মরদেহ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা বরগুনা থানায় খবর দিলে দুপুরের দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পলাশ নলী বাজারে কাপড়ের ব্যবসা করে বলে জানা গেছে। মৃত্যুর আগে তিনি একটি চিরকুট লিখে আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সাথে ওই চিরকুটও পেয়েছেন।

পলাশের মা বলেন, শহরের ডাক্তার সৌরভের কাছ থেকে পলাশ ৩ বছর আগে ৭ লাখ টাকা সুদে আনেন। এখন পর্যন্ত ডাক্তার সৌরভকে ১১ লাখ টাকা দেয়া হয়েছে। এখনো নাকি ৭ লাখ টাকা পাবে ওই টাকা না দেয়ায় তিনি প্রতিদিন চাপ দিতেন। এ কারণে আমার ছেলে একটি চিঠি লিখে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, স্থানীয় সূত্রে ঘটনা জানতে পেরে আমরা পলাশের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছি। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চিরকুটটিতে পলাশ কী লিখেছেন, জানতে চাইলে তিনি বলেন, মামলার তদন্ত স্বার্থে বিষয়টি গোপন রাখতে বাধ্য হচ্ছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :