বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনা বন বিভাগ কার্যালয় মাসের ৩০ দিনই বন্ধ

অনলাইন ডেস্ক : বরগুনায় উপকূলীয় বন বিভাগের বরগুনা জেলা কার্যালয় খোলা হয় না, প্রায় সব সময়ই বন্ধ থাকে বলে জানা যায়। জেলা রেঞ্জ প্রধান মো. মতিউর রহমান শারীরিক অসুস্থাতার কারণ দেখিয়ে অফিসে আসেন না। অথচ মাসের শেষে বেতন তুলে নেন সময় মতো।

সোমবার (৯ সেপ্টম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনা পৌরসভার সোনাখালী এলাকায় অবস্থিত জেলা বন বিভাগের কার্যালয়ে সরেজমিনে গেলে অফিস তালা বন্ধ পেয়ে ঘটনার সত্যতা মেলে।

বন বিভাগের বরগুনা জেলা রেঞ্জ সহকারী জালাল বলেন, রেঞ্জ প্রধান অসুস্থতার কারণে অফিসে আসেননি। আমি বর্তমানে বুড়িরচর ইউনিয়নের ছোট লবনগোলা গ্রামের নার্সারির কাজে ব্যস্ত। স্যারের সঙ্গে দেখা করতে চাইলে দু’দিন অপেক্ষা করুন, দেখা করিয়ে দেবো।

বন বিভাগের বরগুনা রেঞ্জের প্রধান মো. মতিউর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় না । তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে বরগুনা জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ জানান, সরকারি নিয়মে অফিস সময়ের মধ্যে সবার অফিসেই থাকা উচিত। বন বিভাগের ব্যাপারে খোঁজ নিয়ে তাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানানো হবে। যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে তারা অবশ্যই ব্যবস্থা নেবেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp