বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের সাবেক মেয়র কামালের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

শামীম আহমেদ :: বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক দু’বারের মেয়র ও পৌর চেয়ারম্যান এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্য বিষয়ক সম্পাদক আহসান হাবীব কামালের দণ্ডাদেশ প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সহযোগী সংগঠনের বরিশালের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে বরিশাল মহানগর বিএনপি সাবেক নেতা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বরিশাল সভাপতি এ্যাড. মহসিন মন্টুর সভাপতিত্বে এ কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তব্য রাখেন বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বিএনপি নেতা এ্যাড. সাদেকুর রহমান লিঙ্কন, বরিশাল উত্তর জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তারেকুল ইসলাম দিপু, বরিশাল জেলা যুবদল দপ্তর সম্পাদক এ্যাড. মঈনুল আবেদিন তুহিন, বরিশাল মহানগর স্বোচ্ছাসেবক দল নেতা এ্যাড. আঃ মালেক, সাবেক যুবদল সহ-সভাপতি নওশাদ আহমেদ মিঠু ও বরিশাল জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি এ্যাড. তারেক আল ইমরান প্রমুখ।

এসময় বক্তরা অভিলম্বে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা থেকে সাবেক মেয়র আহসান হাবীব কামালকে নিঃশর্ত ভাবে মুক্তি দেয়ার দাবী জানান।

উল্লে­খ্য- গতকাল সোমবার বিকালে অর্থ আত্মসাতের দূর্নীতি দমন কমিশনের একটি দায়ের করা মামলায় বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মহসিনুল হক মেয়র কামালকে পাঁচ বছর সাজা ও এক কোটি টাকা জরিমানার আদেশ প্রদান করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :