বরিশালে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন বরিশালে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
বরিশালে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশালে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন

প্রকাশ: ৪ ডিসেম্বর, ২০১৯ ৯:২১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে প্রভাবশালীদের অর্ধশতাধিক অবৈধ স্থাপনা ভেঙে গুড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। অভিযানে বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড ও বোয়ালিয়া বাজারের সদ্য নির্মিত ব্রিজ সংলগ্ন অবৈধ স্থাপনা এবং সরকারি বাকেরগঞ্জ কলেজ গেটের বাউন্ডারি দেয়ালের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম। এব্যপারে বাকেরগঞ্জ থানার পুলিশের একটি দল সহযোগীতা করেন। এসময় রাস্তার দু’পাশে কাঠের তৈরি অর্ধশত দোকান ঘর ভেঙে দেওয়া হয়।

সহকারি কমিশনার মো. তরিকুল ইসলাম জানান, ৫০টির অধিক অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছে। নিজ দায়িত্বে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার শর্তে কিছু ব্যবসায়ীদের সুযোগ দেওয়া হযেছে। তবে নির্দিষ্ট সময়ের মধ্যে তারা না সরালে অভিযান চালিয়ে বাকি অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে। যেই হোক না কেন সরকারি জায়গা দখল করার কোনো সুযোগ নেই।


সকল নিউজ