বরিশালে আনসার সদস্যদের সাহসিকতায় রক্ষা লঞ্চ যাত্রী | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে আনসার সদস্যদের সাহসিকতায় রক্ষা লঞ্চ যাত্রী বরিশালে আনসার সদস্যদের সাহসিকতায় রক্ষা লঞ্চ যাত্রী – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশালে আনসার সদস্যদের সাহসিকতায় রক্ষা লঞ্চ যাত্রী

প্রকাশ: ১৩ জুন, ২০১৯ ১:১১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল থেকে রাজধানী ঢাকাগামী একটি লঞ্চের এক যাত্রী মাঝ নদীতে পড়ে যান। পরে অসীম সাহসী পদক্ষেপ রেখে ওই যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে আনসার সদস্যরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল বরিশাল সদর উপজেলার বেলতলা নামক এলাকায় কীর্তনখোলা নদীতে।

উদ্ধার ব্যক্তির নাম মো. টিটু (২৫)। তিনি শহরের রসুলপুর কলোনীর বাসিন্দা মো. কালাম মিয়ার ছেলে।

একাধিক প্রত্যক্ষদর্শী জানিয়েছে- বরিশাল নৌবন্দরের টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া কীর্তনখোলা ১০ লঞ্চে করে টিটু রাজধানীর উদ্দেশে যাচ্ছিলেন। কিছুটা পথ অতিক্রম করলে মাঝ নদীতে লঞ্চ থেকে পা পিছলে পড়ে যান তিনি। ওই সময় নদীতে মাছ শিকারের নিয়োজিত জেলের বিষয়টি প্রত্যক্ষ করে টার্মিনালে ডিউটিরত আনসার সদস্যদের অবহিত করেন। তখন বরিশাল সদর উপজেলা আনসার কোম্পানি কমান্ডার সঞ্জিব সিংহের নেতৃত্বে একটি টিম ট্রলার নিয়ে সেখানে ছুটে যান।

একপর্যায়ে আনসার সদস্যরা সেখানে দীর্ঘ সময় তল্লাশি চালিয়ে টিটুকে উদ্ধার করেন।

বরিশাল সদর উপজেলা আনসার কোম্পানি কমান্ডার সঞ্জিব সিংহ জানান, খবর পেয়ে দ্রæত একটি ট্রলার নিয়ে একজন পুলিশ কর্মকর্তাসহ ৬ জন আনসার সদস্য ঘটনাস্থলে ছুটে যান। প্রায় ১৫ মিনিট সেখানে তল্লাশি চালিয়ে টিটুকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। পরবর্তীতে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ভর্তি করা হয়।

এই উদ্ধার অভিযানে পুলিশের বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ জালাল, আনসার সদস্য রাজিব সিংহ, মনিরুজ্জামান, নারায়ণ দাস, উজ্জল দাস এবং সাইদুল ইসলাম অংশ নেন।’