বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে নগরীর রূপাতলীস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. হাবিবুর রহমান (৪০) ও মো. হুমায়ুন শরীফ (২২)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ‍ইয়াবা, গাঁজা ‍ও নগদ টাকা ‍উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়- মাদক বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম বুধবার বিকেলে নগরীর আমবাগান এলাকা থেকে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেহে তল্লাশি চালিয়ে ৫০৬ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১৩১০ টাকা উদ্ধার কর‍া হয়।

অপর এক অভিযানে রাত সাড়ে ৮টায় নগরীর দক্ষিণ বাঘিয়া ‍এলাকা থেকে ৪২৫ গ্রাম গাঁজাসহ হুমায়ুন শরীফকে গ্রেপ্তার করে র‌্যাবের সদস্যরা। তার কাছ থেকেও নগদ ৫৫২ টাকাও ‍উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল্লাহ বাদি হয়ে বরিশাল কোতয়ালি এবং এয়ারপোর্ট থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :