বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বরিশালের কাজিরহাটে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। স্থানীয় মাঝগ্রাম নামক গ্রামে সোমবার সন্ধ্যায় এই অভিযানে চালানো হয়। মঙ্গলবার প্রভাতে বরিশাল র‌্যাব অফিস কার্যালয় থেকে প্রেরিত এক ই-মেল বিজ্ঞপ্তিতে বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে।

র‌্যাব জানায়- মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে তাদের টিম কাজিরহাট থানাধীন মাঝগ্রামের প্রবেশ করলে স্থানীয় একটি বাসায় থেকে চার যুবক দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে শাহাজাদা সুমন (৩০), নাসির খান (২৬), ঝন্টু খান (৩৮) এবং মামুন দেওয়ান (২৫) নামের যুবকদের গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদের তারা স্বীকার করে সকলে মাদক বিক্রির সাথে সম্পৃক্ত এবং তাদের সাথে ইয়াবা ও গাঁজা রয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে- গ্রেপ্তার চারজনের কাছ থেকে ৮২ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ৭৯২ টাকা পাওয়া যায়। এই ঘটনায় বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে কাজিরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।