বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

বরিশালে ইয়াবা নিয়ে আটক হয়ে বিক্রেতা বললেন বাবা পুলিশ কর্মকর্তা

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরী থেকে ইয়াবাসহ আটক হয়েছেন দুই যুবক। একজন আরিফুর রহমান তানভির (২৫), অন্যজন মেহেদী হাসান সম্রাট। এর মধ্যে নিজেকে পুলিশ কর্মকর্তার ছেলে বলে পরিচয় দিয়েছেন তানভির। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

গতকাল রোববার নগরীর বিএম কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন পুলিশের গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) রেহান।

এসআই রেহান জানান, গ্রেপ্তারের পরে তানভির নিজেকে বরগুনা জেলার বামনা থানার পরিদর্শক (তদন্ত) সিদ্দিকুর রহমানের ছেলে বলে পরিচয় দেন।

ডিবি পুলিশ জানিয়েছে, মহান বিজয় দিবস উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় বরিশাল শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিবি পুলিশ চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি কার্যক্রম শুরু করে। রিকশায় করে বিএম কলেজ এলাকার চেকপোস্টটি অতিক্রমকালে তানভির ও মেহেদীর আচরণে পুলিশের সন্দেহ হয়।

এসআই রেহান এ সময় তাদের তল্লাশি করলে ১০০ পিস ইয়াবা পান। পরে জিজ্ঞাসাবাদে তানভির নিজেকে পুলিশ কর্মকর্তার ছেলে বলে পরিচয় দেন। পরে দুজনকেই ডিবি অফিসে নেওয়া হয়।

ডিবি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) নওরেশ কর্মকার বলেন, ‘মাদক বিক্রেতা বা সেবনকারীদের সাথে কোনো আপসের সুযোগ নেই। এই ঘটনায় বরিশাল মহানগরীর কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্ততি চলছে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *